Terms & Condition

Warranty Terms & Condition

কম্পিউটার স্কুল অনলাইন ও অফলাইনভিত্তিক কম্পিউটার পণ্য বিক্রেতা এবং কম্পিউটার হার্ডওয়্যার, নেটওয়ার্কিং ও রিমোট সার্ভিস প্রদান করে থাকে। গ্রাহকের চাহিদা সামনে রেখে আমরা কম্পিউটারসহ আইটিবিষয়ক বিভিন্ন ডিভাইস বিক্রয় করে থাকি। আমরা কাজ করছি বাংলাদেশের আইটি লিডিং প্রতিষ্ঠানগুলোর সাথে। যাদের মধ্যে ১০০% প্রতিষ্ঠান সরকারি এবং আন্তর্জাতিক কোম্পানীরগুলোর অথোরাইজড করা। কম্পিউটার স্কুল উক্ত প্রতিষ্ঠানগুলোর সাথে সম্পৃক্ত থেকে আপনার আইটি ডিভাইসগুলো আপনাদের হাতে পৌছে দেয়।

১. কম্পিউটার স্কুল নিজ থেকে ওয়ারেন্টি সীমা প্রদান করে থাকে না। দেশের শীর্ষ স্থানীয় আইটি প্রতিষ্ঠানগুলোর সাথে একযোগে বাংলাদেশ কম্পিউটার সমিতি ও আন্তর্জাতিক প্রতিষ্ঠান প্রদত্ত নিয়ম মেনে স্ব স্ব মেয়াদে ওয়ারেন্টি প্রদান করে থাকে। এখানে উল্লেখ্য যে, পণ্যের ওয়ারেন্টির ক্ষেত্রে কোন কোন পণ্য রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি আর কোন কোন পণ্যে সার্ভিস ওয়ারেন্টি প্রদান করে থাকে। কোম্পানী হতে প্রদত্ত ওয়ারেন্টি গ্রাহকদের প্রদান করে থাকে। এ ক্ষেত্রে পণ্য ওয়ারেন্টি সময়সীমা কম-বেশি কোম্পানীগুলোর উপর নির্ভর করবে।

২. কম্পিউটার সকল পণ্য ওয়ারেন্টিসম্পন্ন নয়। বাংলাদেশ কম্পিউটার সমিতি ও আন্তর্জাতিক প্রতিষ্ঠানগুলো হতে নির্দেশিত পণ্যে ওয়ারেন্টি প্রদান করা হয়ে থাকে। পণ্যের ওয়ারেন্টি সময়সীমা পণ্যভেদে ৩মাস থেকে শুরু করে ৩ বছর পর্যন্ত হয়ে থাকে।

৩. পণ্য ওয়ারেন্টির প্রদান থেকে শুরু করে ওয়ারেন্টি সম্পন্ন করা এ সম্পূর্ণ কর্মসীমার মধ্যে গ্রাহকের সফটওয়্যারজনীত কোন তথ্য হারিয়ে গেছে কম্পিউটার স্কুল এর দায়ভার বহন করবে না। অথবা তথ্য রিকোভারীর ক্ষেত্রে কম্পিউটার স্কুল এর দায়ভার বহন করবে না। উল্লেখ্য যে, ওয়ারেন্টি পণ্যের বিকল্প হিসেবে কোন ডিভাইস দিয়ে সহায়তা করতে চুক্তিবদ্ধ থাকবে না।

৪. গ্রাহকের ওয়ারেন্টির কুরিয়ার চার্জ বা এ পরিবহনজনিত খরচ গ্রাহক বহন করবে।

৫. মনিটর, ব্র্যান্ড সিপিইউ, প্রিন্টার, স্ক্যানার, স্পিকার ইত্যাদি ওয়ারেন্টি ক্লেইমের ক্ষেত্রে অবশ্যই কার্টুন বা প্যাকেট রাখতে হবে।

৬. প্রডাক্ট লাইফটাইম ওয়ারেন্টি মূলত পণ্যটির বাজারে যতদিন পর্যন্ত থাকবে ততদিন আপনার পণ্যের ওয়ারেন্টি সুবিধা পাবেন।

৭. নির্দিষ্ট মডেলের প্রডাক্ট মেরামতের অযোগ্য ও বদলে দেয়ার মতো হলে সমমানের পণ্য না থাকে সেক্ষেত্রে উক্ত মডেল সমমান বা ভাল কোন প্রোডাক্ট অবচয় ও মূল্য সমন্বয় এর মাধ্যমে বদলে দেয়া যেতে পারে।

৮. ওয়ারেন্টির সময়সীমার পার হওয়ার পর কোন ক্রমে ওয়ারেন্টি প্রদান করা হয় না।

৯. প্রিন্টার, স্ক্যানার, রাউটার, সুইচ, এক্সেস পয়েন্ট, টিভি কার্ডের অ্যাডাপ্টার ওয়ারেন্টি প্রদান করা হয় না। যদি না নির্দিষ্ট করে ওয়ারেন্টি প্রদান করা হয়।

১০. প্রিন্টার কার্টিজ, টোনার, হেড, রোলার, ড্রাম, এলিমেন্ট কাভার ইত্যাদি যন্ত্রাংশ ওয়ারেন্টির গ্রহনযোগ্য নয়।

১১. ভাঙ্গা, বিকৃত, পুড়ে যাওয়া, ময়লা জমে জং ধরা, পানিতে ভেজা, গভীর ক্ষত, কোন খোঁচা লাগা, মাদারবোর্ডের পিন নষ্ট করা, সিরিয়াল নম্বর স্পিকার নষ্ট হয়ে যাওয়া- এ ধরণের পণ্যের ক্ষেত্রে ওয়ারেন্টি প্রদান করা হয় না।