প্রারম্ভিক
পণ্য রিফান্ডসহ নানাবিধ বিষয়গুলোর পর্যালোচনা নিম্নে বিস্তারিত বর্ণনা করা হলো। পণ্য রিফান্ডগুলোর পলিসিগুলো সম্মানিত কাস্টমারগণ অবহিত করা হলো। যে কোন প্রয়োজনে আমাদের সঙ্গে যোগাযোগ করতে পারেন।
রিফান্ড পলিসি :
১. কম্পিউটার স্কুল হতে প্রেরিত পণ্য গ্রহন করার পর যদি পণ্য শারীরিকভাবে ভাঙ্গা পাওয়া যায় বা ত্রুটি পাওয়া যায়, এবং সে ত্রুটি যদি Warranty এর আওতাধীন না হয়, সে ক্ষেত্রে উপযুক্ত প্রমাণ উপস্থাপন করা না গেলে পণ্যটি পুনরায় প্রদান সেবা প্রযোজ্য হবে না। সে ক্ষেত্রে গ্রাহকের প্রতি আমাদের সাজেশান থাকবে পণ্যটি আনপ্যাক করার পূর্বে ভিডিও করে রাখুন অথবা আমাদের ডেলিভারি স্টাফের উপস্থিতিতে প্যাকেজ খুলুন।
২. এমন পণ্য রিফান্ড পাবেন না, যেগুলো ফিক্সড লেমেনেটেড করা কিন্তু আপনি প্যাকেট ছিড়ে ফেলেছেন। যেমন- Pen Drive, এর মতো পণ্য।
৩. কয়েকটি পণ্য রিফান্ডের আওয়াভূক্ত হবে না। যেমন- Power Supply, CPU Casing
৪. মোদ্দাকথা আপনি গ্রহন করা অবস্থায় পণ্যটি অবিকৃত অবস্থায় রিফান্ড চাইতে পারবেন।
৫. সফটওয়্যার রিফান্ড পলিসির আওতাধীন নয়।
৬. কুরিয়ার চার্জ বা শিপিং চার্জ রিফান্ড আওতাভূক্ত নয়।
৭. রিফান্ড প্রসেস সম্পন্ন করার জন্য সর্বোচ্চ ৭ দিন সময় দিতে হবে। উক্ত সময়ের ভেতর রিফান্ড সম্পন্ন করা হবে।
আদান-প্রদান
বিকৃত পণ্য আদান প্রদান করা হবে না। এছাড়া ফেরত প্রদানের মাধ্যমে অন্য পণ্য গ্রহনের ক্ষেত্রে মূল্য পরিবর্তন হলে তা প্রদান করতে হবে। এটা কাস্টমার পক্ষ এবং কম্পিউটার স্কুল পক্ষ উভয়ের ক্ষেত্রে সমান বলে প্রযোজ্য হবে।
শিপিং/ কুরিয়ার রিটার্ন
শিপিং কিংবা কুরিয়ার রিটার্ন করণের ক্ষেত্রে কুরিয়ার চার্জ রিফান্ড করা হবে না। পণ্য পুনরায় অর্ডারের ক্ষেত্রে নতুন করে শিপিং বা কুরিয়ার চার্জ আরোপিত হবে।
প্রয়োজনে যোগাযোগ করুন
মুঠোফোন : ০১৯৭০০১৭৯৯২, ০১৯৭০০১৭৯৯৩
ইমেইল : computerschoolbd@gmail.com